আজ, শুক্রবার | ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | বিকাল ৫:০৩

ব্রেকিং নিউজ :
শ্রীপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী রাজন-সংগ্রামের কর্মীদের মধ্যে সংঘর্ষ জমে উঠেছে শ্রীপুর উপজেলা চেয়ারম্যান নির্বাচন মাগুরায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান

মাগুরায় পিস্তল দেখিয়ে এবং কুপিয়ে যুবকের ৮৫ হাজার টাকা ছিনতাই

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় রবিবার দুপুরে এক যুবককে কুপিয়ে এবং পিস্তল দেখিয়ে ৮৫ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে বলে খবর পাওয়া গেছে। সে মাগুরা শহরের মীরপাড়ার আলেক হোসেনের ছেলে মাসুদ মীর (২৬)।

সংশ্লিষ্টরা জানান, রবিবার দুপুর ৩টার দিকে মাসুদ মাগুরা শহর থেকে একটি অটো টেম্পুতে করে শ্রীপুর উপজেলার তারাউজিয়াল গ্রামে শ্বশুরবাড়িতে যাচ্ছিলেন। পথে রামনগর হয়ে হাজরাতলা এলাকায় পৌঁছলে মটর সাইকেল আরোহি তিন দূর্বৃত্ত অটোটেম্পু ঠেকিয়ে তাকে কুপিয়ে জখমের পাশাপাশি পিস্তল দেখিয়ে তার সঙ্গে থাকা ৮৫ হাজার টাকা ছিনতাই করে। এ সময় তার ব্যবহৃত মোবাইল ফোনটিও তারা নিয়ে পালিয়ে যায় বলে জানা গেছে।

ঘটনার পর স্থানীয়রা আহত মাসুদকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে সে আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন দায়িত্বরত চিকিৎসক।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জয়নাল আবেদিন বলেন, ঘটনার বিষয়ে একটা লিখিত অভিযোগ পাওয়া গেছে। হামলাকারীদের আটকের চেষ্টা চলছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology